×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৩-১৮
  • ৬৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলা সদরে পিতা আবদুল মুনাফ সাজিকে হত্যার দায়ে পুত্র আবু সায়েদ সাইদকে মৃত্যুদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেছে আদালত। অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলা ও দায়রা জজ এ বি এম মাহামুদুল হক এ রায় প্রদান করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট আশরাফ হোসেন লাভু জানান, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে চর আনন্দ পার্ট-১ গ্রামে গত ২০১৭ সনের ২৩ আগস্ট গাছ কাটাকে কেন্দ্র করে ভিকটিম পিতা আবদুল মুনাফ সাজিকে লোহার শাবলের ফলা দিয়ে আঘাত করে। এতে পিতা মুনাফ সাজি গুরুতর জখম হলে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পর দিন তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ২০১৭ সনের ২৫ আগস্ট রাতে ফার্মগেট এলাকায় আবদুল মুনাফ সাজির মৃত্যু হয়। এ ঘটনায় ভোলা থানায় মামলা হলে র্দীঘ ৩ বছর পর সাক্ষ প্রমাণ শেষে পেনাল কোডের ৩০২ ধারায় আসামি পুত্র আবু সায়েদ সাইদকে বিজ্ঞ বিচারক মৃত্যুদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন।
রায় প্রদানকালে আসামী আদালতে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat