Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 21/03/2021 11:17 PM
  • 117 বার পঠিত

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অমর একুশে বইমেলায় জাতীয় প্রেসক্লাব এবং ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) স্টলের উদ্বোধন করছেন। জাতীয় প্রেসক্লাব এবার প্রথমবারের মত মেলায় স্টল করেছে।
বিকেলে বইমেলার বাংলা একাডেমি অংশে প্রেসক্লাবের স্টল উদ্বোধন করে প্রেসক্লাবের এ উদ্যোগকে স্বাগত জানান প্রতিমন্ত্রী। তিনি বলেন, বইমেলা আমাদের প্রাণের মেলা। সব শ্রেণির মানুষের মিলনমেলায় পরিণত হয় এ বইমেলা। সাংবাদিকরা সব সময় খবর লেখেন উল্লেখ করে মুরাদ হাসান বলেন, ‘এদের মধ্যে অনেকেই সৃজনশীল লেখাও লেখেন। এই স্টল থাকায় সেই লেখকদের সঙ্গে পাঠকদের যুক্ত হওয়ার একটি সুযোগ সৃষ্টি হলো।’
অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, ‘প্রেসক্লাব প্রথমবারের মতো এ স্টল দিলো। আমাদের যেসব সদস্যদের বই প্রকাশ পেয়েছে তাদের সবার বই থাকবে। যার মধ্য দিয়ে মেলায় আসা পাঠকরা প্রেসক্লাবের সদস্যদের সৃজনশীল লেখনির সঙ্গে পরিচিত হতে পারবেন। এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য রেজানুর রহমান, কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজ প্রমুখ।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পরে ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) স্টল উদ্বোধন করেন। এসময় ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি মোরসালিন নোমানীসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...