Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 26/04/2021 03:49 PM
  • 63 বার পঠিত

‘দ্য ফাদার’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য এবারে অস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতলেন এন্থনি হপকিন্স।অনেকেই আশা করেছিলেন ৯৩ তম অ্যকাডেমি অ্যাওয়ার্ডস এ করোনায় মৃত অভিনেতা চ্যাডউইক বসম্যান (৪৩) মরনোত্তর অস্কার জিতে নেবেন। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন ৮৩ বছর বয়সি হপকিন্স।
এদিকে সেরা পরিচালকের পুরস্কার জিতলেন চীনা পরিচালক ক্লো ঝাও। তিনি তার নোম্যাডল্যান্ড ছবির জন্য এ পুরস্কার পেলেন। এছাড়া ছবিটিতে অভিনয়কারী ফ্রান্সেস ম্যাকডরমেন্ড পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। নোম্যাডল্যান্ড সেরা ছবির পুরস্কারও জিতে নিয়েছে।
সেরা সহ অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার পেলেন ড্যানিয়েল কালুয়া এবং ইউন ইউ জুং

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...