×
ব্রেকিং নিউজ :
গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড
  • প্রকাশিত : ২০২১-০৫-০৫
  • ৬৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার চরফ্যাসন উপজেলায় আজ করোনায় ক্ষতিগ্রস্থ পাঁচশ’টি অসহায় পরিবারের মাঝে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।
আজ বুধবার দুপুরে চরফ্যাসন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এসব খাদ্যশস্য বিতরণ করেন।
করোনায় বেকার হয়ে পড়া পরিবহন শ্রমিক, ডেকোরেটর শ্রমিক, বেদে ও হিজড়া জনগোষ্ঠির সদস্যদের চাল, ডাল, সয়াবিন তেল, আলু, চিনি, লবন ও সাবান প্রদান করা হয়।
চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোর্শেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব নিজ উদ্যেগে পৌর এলাকার টিবি স্কুল মাঠে অসহায় ও দুস্থ একহাজার নারীর মাঝে ঈদ উপলক্ষে নতুন শাড়ী বিতরণ করেন। এছাড়াও, তিনি উপজেলার ওসমানগঞ্জ, আবুবক্করপুর, নীলকমল, আমিনাবাদ, আব্দুল্লাহপুর, এওয়াজপুরসহ ১০টি ইউনিয়নে পাঁচশ’টি করে মোট পাঁচহাজার শাড়ী বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat