×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২১-০৫-০৭
  • ৬১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে গত একদিনে করোনা ভাইরাসে আরও ২ জনের মৃত্যু হয়েছে,একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৭৪ জন।
শুক্রবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বাস্হ্য বিভাগের তথ্যমতে শুক্রবার সকাল পর্যন্ত গত একদিনে করোনা ভাইরাসে মৃত্যু হওয়া দুজনই সিলেট জেলার বাসিন্দা।এনিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে মোট মৃত সংখ্যা ৩৬৪ জনে দাড়িয়েছে। এরমধ্যে সিলেট জেলার ২৯১,সুনামগঞ্জের ২৭,হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ২৮ জন রয়েছেন।
সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছেন আরও ৭৪ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫৭ও হবিগঞ্জের ১৭ জন রয়েছেন।এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৭৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৫৭২ জন,সুনামগঞ্জে ২ হাজার ৭৪৯ জন,হবিগঞ্জে ২ হাজার ৪১৩ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৩৪৩ জন রয়েছেন।
এদিকে গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৪৮ জন, সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ৪৪ ও হবিগঞ্জের ৪ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হওয়া সংখ্যা ১৯ হাজার ৮৩৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ১৪১,সুনামগঞ্জের ২ হাজার ৬৫২,হবিগঞ্জের ১ হাজার ৮৪০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ২০১ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১০ জন, এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২১০ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ১৯৬,সুনামগঞ্জের ২, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজার জেলায় ২ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে ৫১ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৫৪ জন,এরমধ্যে সিলেট জেলায় ৩১৯ ও মৌলভীবাজার জেলায় ৩৫ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat