×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৫-২০
  • ৫৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা সদরের ইমামপাড়া এলাকা থেকে উদ্ধারকৃত বিরল প্রজাতির লজ্জাবতী বানরটিকে আজ পাবলাখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে অবমুক্ত করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পাবলাখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে লজ্জাবতী বানরটিকে অবমুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি বন কর্মকর্তা ময়নুল হক।
বন বিভাগ সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাত ১১টার দিকে বাঘাইছড়ি পৌরসভার মুসলিম ব্লক ইমামপাড়া এলাকায় একটি বাড়ির আঙ্গিনা বিরল প্রজাতির থেকে লজ্জাবতী বানরটি উদ্ধার করা হয়।
পরে লজ্জাবতী বানরটি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের মাধ্যমে বন বিভাগের কর্মকর্তা ময়নুল হকের কাছে রাতেই হস্তান্তর করা হয়। বন বিভাগের কর্মিরা রাতে বানরটিকে তাদের হেফাজতে রাখেন।
পরে, আজ বৃহস্পতিবার সকালে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের নির্দেশে উপজেলা সদর থেকে প্রায় ৩০কিলোমিটার দূরে পাবলাখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে লজ্জাবতী বানরটিকে অবমুক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat