×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৫-২৬
  • ৫৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডিজিটাল সরকারি ভাবে ভূমি জরীপ কাজে বাধা দেওয়ার অভিযোগে ৪ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো ৪০ জনকে আসামী করে বুধবার রাজশাহী দিয়ারা সেটেলমেন্টে অপারেশনের উল্লাপাড়া অস্থাই ক্যাম্পের দায়ীত্বরত কানুনগো ও ক্যাম্প অফিসার মোঃ আবু সাঈদ বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন । মামলা নং - ১৯ এ মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ৫ জন আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতরা হলো-উপজেলার রামকান্তপুর গ্রামের আদেল প্রামানিকের ছেলে মুকুল হোসেন(৫৬), সমশের প্রামানিকের ছেলে জিল্লার হোসেন(৬০), আজমল হোসেনের ছেলে পলাশ (৩৯), আবুল কালামের ছেলে সেলিম রেজা (২৫) ও জহুরুল ইসলামের ছেলে জুবায়ের হোসেন বাবু (৩২)।
মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আলাউদ্দিন জানান, সরকারিভাবে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ৯০ নং রামকান্তপুর মৌজার সাতবড়িয়া ঘাট সংলগ্ন মাঠে ডিজিটাল পদ্ধতিতে সরকারি ভুমি জরীপ কাজ চলছে । গতকাল ওই ভুমি জরীপ কাজ চলাকালীন সময় গ্রেফতার কৃত আসামীরা ভুমি জরীপ কাজে বাধা দেয় এবং জরীপ কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রাদি ছিনিয়ে নেয় ।
এ বিষয়ে রাজশাহী দিয়ারা সেটেলমেন্টে অপারেশনের উল্লাপাড়া অস্থায়ী ক্যাম্পের দায়িত্বরত কানুনগো ও ক্যাম্প অফিসার মোঃ আবু সাঈদ বাদী হয়ে বুধবার সকালে থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার এবং দুপুরের পর আদালতের মাধ্যমে আসামীদেরকে জেলে পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat