×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৫-২৮
  • ৫৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাদকপাড়া ত্রিপুরা পল্লীর (ক্ষুদ্র নৃ-গোষ্ঠি) শিশুরা পেলো বাইসাইকেল-শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ। আজ শুক্রবার সকাল ১০ টায় বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি শিক্ষা উপকরণ তাদের হাতে তুলে দেয়া হয়।
ত্রিপুরা পল্লীর শিশু ঋতু, সঞ্চিতা ও রৌদ্র বাসসকে জানায়, শুধু নতুন বাইসাইকেলই নয় সাথে খাতা-কলম, পেন্সিল, জ্যামিতিবক্স, সাবান ও মাস্ক পেয়েছেন তারা।
কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বাসসকে জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়ধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নের লক্ষ্যে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজারে ত্রিপুরা পল্লীতে ১৪ জন শিশুর মাঝে বাইসাইকেল, শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ, মাস্ক সাবান বিতরণ করা হয়। এছাড়াও সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল মোর্শেদ মুরাদ, কালিবাজার ইউপি চেয়ারম্যান সেকান্দর আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat