Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 07/06/2021 10:03 PM
  • 42 বার পঠিত

শহরতলির বান্দ্রায় একটি চারতলা ভবনের দেয়াল পার্শবর্তী দোতলা বাড়ির ওপর ধসে পরায় ২৮ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় এক নারীসহ অপর পাঁচ ব্যক্তি আহত হয়েছে। সোমবার, এক নাগরিক কর্মকর্তা একথা জানান। খবর পিটিআই-এর।
তিনি জানান, বান্দ্রার (পূর্ব) খেরওয়াদী রোডের রাজজাক চাউলে বেলা ১ টা ৪৫ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটলে দমকল কর্মীরা ১১ জনকে উদ্ধার করে এবং কিছু স্থানীয় লোকজন পরে আরো ছয়জনকে উদ্ধার করে।
আহতদের বান্দ্রার ভাবা হাসপাতাল ও সান্তাক্রুজের ভি এন দেশাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, ভি এন দেশাই হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, রিয়াজ আহমদ (২৮) নামে একজনকে মৃত অবস্থায় ও নুরাল হক হায়দার আলী সাইদ (২১) নামে অপর একজনকে সামান্য আহত অবস্থায় হাসপাতালে আনা হয়।
ওই নাগরিক কর্মকর্তা আরো জানান, সালমান খান (২৪), রাহুল খোট (২২), রোহান খোত (২২) এবং লতা খোত (৪৮) নামে চারজনকে ভাবা হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে এবং তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।
অপর এক কর্মকর্তা জানান, অনুসন্ধান ও উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। ঘটনাস্থলের ধ্বংসাবশেষ সাফ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...