Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 07/06/2021 10:06 PM
  • 44 বার পঠিত

মার্কিন ভাইস- প্রেসিডেন্ট কমলা হ্যারিস রোববার গুয়াতেমালায় পৌঁছেছেন। যা কোভিড -১৯ দ্বারা ক্ষতিগ্রস্থ একটি অঞ্চলে “আশার” বার্তা বয়ে এনেছে। খবর এএফপি’র।
মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের ক্ষেত্রে দেশটি সর্বাধিক অনিবন্ধিত অভিবাসীদের উৎস।মেক্সিকোয় পদার্পন হবে প্রেসিডেন্ট জো বাইডেনের সহকারী হিসেবে হ্যারিসের প্রথম বিদেশ যাত্রা। তিনি এই অঞ্চল থেকে অভিবাসনের মূল কারণগুলি মোকাবিলার দিকে নজর রেখে যাত্রা করছেন। বিষয়টি নিয়ে হোয়াইট হাউস এক তীব্র সমস্যার মুখোমুখি।
রোববার সন্ধ্যায় তিনি গুয়াতেমালা সিটির বাইরে একটি বিমানবাহিনীর ঘাঁটিতে পৌঁছলে পররাষ্ট্রমন্ত্রী প্যাড্রো ব্রোলো ও মার্কিন রাষ্ট্রদূত উইলিয়াম পপ তাকে স্বাগত জাানান। তিনি শহরে পৌঁছে টুইটারে লিখেন, ” ভাইস- প্রেসিডেন্ট হিসেবে আমার প্রথম আন্তর্জাতিক সফরে আমি গুয়াতেমালা সিটিতে আছি।” তিনি সেখানে প্রেসিডেন্ট আলেজান্দ্রো গিয়ামত্তেই, সেখানকার কমিউনিটি ও ব্যবসায়ী নেতাদের সাথে সাক্ষাত করবেন।
গিয়ামাত্তে হ্যারিসকে অত্যন্ত আন্তরিকতার সাথে স্বাগত জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...