Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 07/06/2021 10:27 PM
  • 34 বার পঠিত

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে সম্মানী ভাতা ২০ হাজার টাকা বরাদ্দ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার অধ্যক্ষ গাজী দেলোয়ার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা আবারো প্রমাণ করলেন তিনি দেশপ্রেমিক মুক্তিযোদ্ধাদের সুখে-দুঃখে সার্বক্ষণিক পাশে আছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।
তারা দেশমাতৃকার কল্যাণে সমস্ত ইতিবাচক কাজে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবন বাজি রেখে হলেও সার্বক্ষণিক সহযোগিতার আশ্বাস দেন।
মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষরদাতারা হলেন- সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) জি এম কামরুল ইসলাম এবং সহ-সভাপতি আরমন্ড জহর গোমেজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...