×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-০৬-০৮
  • ৬১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় আজ ৫০শয্যা হাসপাতাল এবং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
উপজেলার ৩১ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যার হাসপাতাল এবং বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে। ১৬ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে এ দু’টি প্রকল্প বাস্তবায়ন করেছে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।
আজ মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এ দুইটি প্রকল্পের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মো. মনিরুল হক, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মো. মনিরুল হক জানান, ১৪ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে ৩০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যার হাসপাতাল এবং এককোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে উপজেলার বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat