Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 09/06/2021 10:07 PM
  • 33 বার পঠিত

ময়মনসিংহ জেলা সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের রশিদপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশার দুই যাত্রী নিহত ও চারজন আহত হয়েছে। বুধবার বিকেল সোয়া তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নেত্রকোণার মোহনগঞ্জের গজধার গ্রামের করিম মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও সুনামগঞ্জের ধরমপাশার আব্দুল আজিজের ছেলে বাবুল মিয়া।
ময়মনসিংহ কোতায়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ওই সড়কে সিএনজি চালিত অটো রিকশাটি নেত্রকোনার মোহনগঞ্জ থেকে ময়মনসিংহ যাচ্ছিল। আর ময়মনসিংহ থেকে নেত্রকোণার দিকে যাচ্ছিল বাসটি। ময়মনসিংহ সদরের রশিদপুর এলাকায় আসতেই সিএনজিটি একটি অটো রিকশাকে ওভার টেক করার সময় বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু’জন নিহত হয়। এসময় আরও চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...