Logo
×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর গড়া সংগঠন আওয়ামী লীগের হাত ধরেই দেশের বর্তমান উন্নয়ন : স্পিকার আগামী দিনে বাংলাদেশের অর্থনীতিতে অনেক সম্ভাবনা : অর্থমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে যেন কেউ না খেলে সেজন্য অতন্ত্র প্রহরী হবে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী ভারতে নতুন করে ৫০,৮৪৮ জন করোনায় আক্রান্ত, ছাড়ালো ৩ কোটির মাইলফলক সৌদি সাংবাদিক খাসোগির হত্যাকান্ডে জড়িতরা প্রশিক্ষণ নিয়েছে যুক্তরাষ্ট্রে হাইকোর্টে দুদকের বরখাস্তকৃত পরিচালকের জামিন শুনানি আগামীকাল সারাদেশে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যেদিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী ক্রয় ও সরবরাহে স্বচ্ছতা নিশ্চিতের সুপারিশ দেশে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ এ মৃত্যুবরণ করেছেন ৮৫ জন, নতুন শনাক্ত ৫,৭২৭ জন রোহিঙ্গাদের মর্যাদাপূর্ণ প্রত্যাবাসনে সহায়তা করুন : মস্কো নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রী
  • আপডেট টাইম : 10/06/2021 11:02 PM
  • 13 বার পঠিত
ফাইল ছবি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্রের বুলি মুখে নিয়ে সাম্প্রদায়িক অপশক্তিকে লালন-পালন করে। বিএনপির নেতিবাচক ও ষড়যন্ত্রের রাজনীতি অদৃশ্য শত্রু করোনার চেয়েও ভয়ংকর।
আজ বৃহষ্পতিবার তার সরকারি বাসভবনে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
বিএনপিকে মুখোশের আড়ালে বহুরূপী দানব হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলেন, দেশে এখন অদৃশ্য ও দৃশ্যমান দুটি শত্রু বিরাজমান। অদৃশ্য শত্রু হচ্ছে করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি।
ওবায়দুল কাদের বলেন, রাজনীতির মাঠে প্রতিপক্ষ থাকবে, প্রতিদ্বন্দ্বী থাকবে, তাই বলে কেউ কাউকে শত্রু ভাবা ঠিক নয়। দায়িত্বশীল বিরোধীদল উন্নয়নের সহযাত্রী, কিন্তু বিএনপি তাদের কর্কশ রূপ প্রমাণ করেছে।
তিনি বলেন, আওয়ামী লীগকে বিএনপি শত্রু মনে করে বলেই ৭৫’এ জাতির পিতাকে সপরিবারে হত্যার নীলনকশায় জড়িত এবং বেনিফিশিয়ারী তারা। শেখ হাসিনাকে শত্রু মনে করে বলেই ২১ আগস্ট প্রকাশ্য দিবালোকে গ্রেনেড হামলা চালিয়েছিল বিএনপি।
বিএনপি নিরপরাধ মানুষকে আগুনে পুড়িয়ে মারে, সম্পদ নষ্ট করে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় গিয়ে আকন্ঠ দুর্নীতিতে নিমজ্জিত হয়ে জনগণের সম্পদ লুন্ঠন করে বিএনপি।
বিএনপি জনআতংকে ভুগছে, তাই তারা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ক্ষমতার হ্যালুসিনেশনে ভুগছে। তাই দেশের উন্নয়ন এবং উত্তরন তাদের গায়ের জ্বালা বাড়ায়। ইতিহাস বলে বিএনপি যাদের বন্ধু তাদের শত্রুর দরকার নেই।
এদেশের সমৃদ্ধি নয়, ধ্বংসই বিএনপির মনোবাসনা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যাদের ক্ষমতা লিপ্সার কাছে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ভূলুণ্ঠিত হয়, যারা জনগণের কাছে যাওয়ার নৈতিক মনোবল হারিয়ে বিদেশি শক্তির দ্বারে ধরণা দেয়, তারা আওয়ামী লীগের ক্ষতি সাধনের জন্য দেশ ও জাতির যেকোন ক্ষতি করতেও প্রস্তুত।
তিনি বলেন, একটি ব্যর্থ রাজনৈতিক দল হিসেবে ইতিমধ্যে ইতিহাসের কাঠগড়ায় বিএনপি’র বিচার শুরু হয়ে গেছে। রাজপথ আর ভোটার বাক্স তার প্রমাণ।
ওবায়দুল কাদের বলেন, মিথ্যাচার আর প্রতিহিংসার রাজনীতির কারণে বিএনপি’র জনপ্রিয়তা এখন তলানিতে ঠেকেছে। বর্ষণ নয়, তর্জন-গর্জনেই ফখরুল ইসলাম আলমগীরদের অর্জন সীমাবদ্ধ।
পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জাতীয় সংসদে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় ভার্চুয়ালি যুক্ত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...