Logo
×
ব্রেকিং নিউজ :
দুই শিশুকে দন্ড বিষয়ে ম্যাজিস্ট্রেটের ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করার মিশনে বাংলাদেশ মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমণি চারদিনের রিমান্ডে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় রেকর্ডসংখ্যক ২৬৪ জনের মৃত্যু দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বিরাট অবদান রয়েছে : প্রধানমন্ত্রী সরকার চীনের সিনোফার্মের ৭৫ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ের আদেশ দিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী শহীদ শেখ কামাল কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্জলিত শিখা : ওবায়দুল কাদের শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত অভিনয়-মডেলিংয়ের আড়ালে অনৈতিক কাজ করলে দায় এড়ানো যাবেনা : তথ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 23/06/2021 07:32 PM
  • 51 বার পঠিত

চিত্রনায়িকা পরীমণির সঙ্গে ঢাকার বোট ক্লাবে যে ঘটনা ঘটেছে সে সম্পর্কে নতুন তথ্য বেরিয়ে এসেছে। অভিযুক্ত নাসির ইউ মাহমুদ ওই রাতে পরীমণিকে সিনেমার কাজের ব্যাপারে আলোচনার জন্য বোট ক্লাবে নিয়ে যান। ওই নায়িকার বন্ধু তুহিন সিদ্দিকী অমির মাধ্যমে পরীমণি সেখানে যান। ক্লাবে গিয়ে কাজের বিষয়ে পরিমণী আলোচনা উঠালে নাসির ইউ মাহমুদ বলেন, আগে খাওয়া দাওয়া হোক, পরে কথা বলি। এরপর দ্রুত ঘটনাগুলো ঘটতে থাকে।
তদন্তের সাথে সংশ্লিষ্টরা জানান, ঘটনার দিন রাতে পরীমণি ঢাকা বোট ক্লাবে যান রাত ১২ টার সময়। সেসময় ক্লাব ছিলো বন্ধের পথে। এরপরও নাসির ইউ মাহমুদসহ তাঁর কয়েকজন বন্ধু ক্লাবের ভেতরে অবস্থান করছিলেন।পরীমণি সেখানে যাবার পর তাকে ড্রিংকস অফার করা হয়। সামান্য ড্রিংকস নেয়ার পরপরই পরীমণি অস্বাভাবিক আচরণ করতে থাকেন। পুলিশের ধারনা তার ড্রিংকস গ্লাসে ক্ষতিকর কিছু মিশিয়ে দেয়া হয়েছিলো। একসময় পরীমণি প্রায় অচেতন হয়ে পড়লে নাসির ইউ আহমেদ তাঁর গায়ে হাত দেন। পরীমণি সম্বিত ফিরে পেলে সেখানে ধ্বস্তাধস্তি শুরু হয়। পরে সিকিউরিটি এবং অন্যান্যদের সহায়তায় পরীমণিকে সেখান থেকে বের করে আনা হয়।
এদিকে, বিভিন্ন ক্লাবের সাথে সংশ্লিষ্টরা জানিয়েছেন, পরীমণির সাথে ঘটনা ঘটিয়ে নাসির ইউ আহমেদ পাঁচদিন পর্যন্ত অধরা থাকেন। এইসময় তিনি বিভিন্ন ক্লাবে গিয়ে তাঁর বন্ধু বান্ধবদেরকে ওই রাতে কি ঘটেছিলো তার বিস্তারিত বর্ণনা দিয়েছেন। অনেকটা গর্ব করেই তিনি এসব কথা যখন বলছিলেন তখন বন্ধু বান্ধবরা তাকে সাবধান করেন। তাঁরা তাকে আত্মগোপনেও চলে যেতে বলেন।
এসময় তিনি বলেন, এই পুঁচকি মেয়ের জন্য আমি আত্মগোপনে যাবো। এর কয়েকদিন পর পরীমণির ফেসবুক স্ট্যাটাস এবং সাংবাদিক সম্মেলন সবকিছু ওলটপালট করে দেয়। নাসির ইউ মাহমুদ তাঁর দীর্ঘদিনের সাথী অমিকে নিয়ে উত্তরার একটি বাসায় আত্মগোপনে যান। ক্লাবের বাইরে সময় কাটানোর জন্য তারা এই বাসাটি ভাড়া করেন। সেখান থেকে তিনজন মেয়েসহ ওই দুজনকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...