Logo
×
ব্রেকিং নিউজ :
দুই শিশুকে দন্ড বিষয়ে ম্যাজিস্ট্রেটের ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করার মিশনে বাংলাদেশ মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমণি চারদিনের রিমান্ডে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় রেকর্ডসংখ্যক ২৬৪ জনের মৃত্যু দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বিরাট অবদান রয়েছে : প্রধানমন্ত্রী সরকার চীনের সিনোফার্মের ৭৫ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ের আদেশ দিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী শহীদ শেখ কামাল কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্জলিত শিখা : ওবায়দুল কাদের শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত অভিনয়-মডেলিংয়ের আড়ালে অনৈতিক কাজ করলে দায় এড়ানো যাবেনা : তথ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 08/07/2021 02:09 PM
  • 60 বার পঠিত

২০২০ সালের শুরুর দিকেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু অতিমারির কারণে চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনও বাকি। সৌরভ জানালেন, খাতায় কলমে তাঁরা আজও স্বামী-স্ত্রী। এর মাঝেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তে অভিনয় করেন অভিনেতা সৌরভ দাস ও মধুমিতা। ছবি যেমন জনপ্রিয় হয়, তেমনই মধুমিতার সঙ্গে সৌরভ দাসের নতুন রসায়ন নিয়ে গুজব রটে।
সৌরভ চক্রবর্তী জানিয়েছেন, তিনি এই খবরটিকে ‘গুজব’ হিসেবেই দেখতে চান। তাঁর মতে, অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অনেক খবর রটে। সে সব মাথায় রেখেই তাঁর বক্তব্য, ‘‘এই রটনা কতটা সত্যি, কতটা মিথ্যে সেটা নিয়ে ভাবার সময় নেই আমার। হাতে একের পর এক কাজ রয়েছে। অঞ্জনদার ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও নিজে পরিচালনায় নামছি আবার।’’ তবে তাঁর মনে হয়, যদি স্ত্রী মধুমিতার সঙ্গে তাঁর যোগাযোগ থাকত, বা বিচ্ছেদের পরেও তাঁদের মিলনের কোনও সম্ভাবনা থাকত, তা হলে না হয় তাঁকে এই খবরগুলো প্রভাবিত করত। কিন্তু সেই ন্যূনতম সম্পর্কটাও এখন নেই।
অন্য দিকে সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমিকা অনিন্দিতা বসুর অনেক দিনের সম্পর্ক। মাস কয়েক হল তাঁরা বসবাস করছেন কলকাতার একটি ফ্ল্যাটে। কিন্তু ‘রে’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সুবাদে অনিন্দিতাকে বেশ কিছু দিন মুম্বইয়ে থাকতে হয়েছিল। তারই মধ্যে সৌরভ-মধুমিতাকে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল।
মধুমিতা এর আগেই বলেছিলেন, ‘‘একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!’’
মধুমিতাও যেমন এই গুজবকে অস্বীকার করেছেন, তাঁর স্বামী সৌরভ চক্রবর্তীও সাফ জানিয়ে দিয়েছেন, খাতায় কলমে সম্পর্ক থাকলেও তাঁদের দু’জনের মধ্যে এখনও আর কোনও সম্পর্ক নেই। তাই এই সব বিষয়কে গুরুত্ব দিতে চান না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...