×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৫৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি সংক্রমণ ও মৃত্যু হার বৃদ্ধির প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) আজ কোভিড-১৯ রোগীদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সারাদেশের হাসপাতালগুলোতে অক্সিজেন সরবরাহ ও শয্যা সংখ্যা বাড়ানোসহ বেশ কিছু নির্দেশনা জারি করেছে। 
পিএমও’র প্রেস উইং সংশ্লিষ্ট কতৃর্পক্ষকে সকলের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করার আহ্বান জানিয়ে বলেছে, আক্রান্তরা কেউ যেন বাড়ির বাইরে আসতে না পারে এবং প্রয়োজনে তাদের পৃথকীকরণ নিশ্চিত করতে হবে।
করোনাভাইরাস যাতে আরো ব্যাপকভাবে ছড়াতে না পারে সেজন্য দেশবাসীকে স্বাস্থ্যবিধি ও স্বাস্থ্যনির্দেশনাগুলো মেনে চলার জন্যও পিএমও থেকে আহ্বান জানানো হয়।
জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার উপায় খুঁজে বের করার জন্য এবং কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে চলমান সরকারি কার্যক্রমের সমন্বয় সাধনের জন্য বিভাগীয় ও জেলা প্রশাসকদের সাথে অনুষ্ঠিত জরুরি বৈঠক থেকে এই নির্দেশনা জারি করা হয়েছে।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস পিএমও থেকে বৈঠকটিতে সভাপতিত্ব করেন।
পিএমও সচিব তোফাজ্জল হোসেন মিয়া এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যবিভাগের সচিব লোকমান হোসেন মিয়া এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat