Logo
×
ব্রেকিং নিউজ :
দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বিরাট অবদান রয়েছে : প্রধানমন্ত্রী সরকার চীনের সিনোফার্মের ৭৫ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ের আদেশ দিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী শহীদ শেখ কামাল কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্জলিত শিখা : ওবায়দুল কাদের শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত অভিনয়-মডেলিংয়ের আড়ালে অনৈতিক কাজ করলে দায় এড়ানো যাবেনা : তথ্যমন্ত্রী বিশ্বব্যাপী করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা ছাড়ালো ২০ কোটির মাইলফলক চট্টগ্রামে ১ হাজার ১১৭ জন করোনা শনাক্তের দিনে আরও ৯ জনের মৃত্যু সারাদেশে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপিত উল্লাপাড়ায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে " সামাজিক বিপ্লব " গড়ে তুলেছে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান
  • আপডেট টাইম : 16/07/2021 11:57 AM
  • 40 বার পঠিত

গত মঙ্গলবার লন্ডন থেকে ভারতে ফিরেছেন সোনম কাপূর। মেয়েকে বাড়ি আনতে বিমানবন্দরে পৌঁছেছিলেন অনিল কাপূর। এক বছর পর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সোনম। বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছিলেন সকলের সামনে। সেই দৃশ্য লেন্সবন্দি করে বলিউডের এক পাপারাৎজি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেন।
সেই ভিডিয়ো দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই সন্দেহের উদ্রেক হয় তাঁদের। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তার উপর গাঢ় নীল রঙের ব্লেজার। অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প লোকানোর চেষ্টা করছেন সোনম। একজন লিখেছেন, ‘সোনমকে দেখে গর্ভবতী মনে হচ্ছে’। আর এক জনের প্রশ্ন, ‘সোনম কী গর্ভবতী?’এই প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা। সম্প্রতি ‘ব্লাইন্ড’ ছবির জন্য শ্যুট করেছেন সোনম। আপাতত বাড়ি ফিরে কাছের মানুষের সঙ্গে সময় কাটাবেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...