Logo
×
ব্রেকিং নিউজ :
দুই শিশুকে দন্ড বিষয়ে ম্যাজিস্ট্রেটের ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করার মিশনে বাংলাদেশ মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমণি চারদিনের রিমান্ডে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় রেকর্ডসংখ্যক ২৬৪ জনের মৃত্যু দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বিরাট অবদান রয়েছে : প্রধানমন্ত্রী সরকার চীনের সিনোফার্মের ৭৫ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ের আদেশ দিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী শহীদ শেখ কামাল কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্জলিত শিখা : ওবায়দুল কাদের শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত অভিনয়-মডেলিংয়ের আড়ালে অনৈতিক কাজ করলে দায় এড়ানো যাবেনা : তথ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 17/07/2021 03:34 PM
  • 47 বার পঠিত

হাইতির নিহত প্রেসিডেন্ট জোভেনাল মইসির অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। এদিকে চরম সংকটের মুখে পড়া দেশটির গণতান্ত্রিকভাবে নির্বাচিত প্রথম নেতা জিয়ান-বার্ট্রান্ড অ্যারিস্টিড কিউবায় চিকিৎসা গ্রহণের পর দেশে ফিরে এসেছেন। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় এ অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠান হাইতির উত্তরের ঐতিহাসিক নগরী ক্যাপ-হাইতিয়েনে অনুষ্ঠিত হবে। মইসি গত ৭ জুলাই তার বাসভবনে সন্ত্রাসী হামলায় নিহত হওয়ার পর দেশটি চরম বিশৃংখলার মুখে পড়ে।
মইসির স্ত্রী মার্টিন মইসি তার স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের জন্য দেশে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। ওই সন্ত্রাসী হামলায় তিনিও মারাত্মকভাবে আহত হন এবং বর্তমানে তাকে যুক্তরাষ্ট্রে চিকিৎসা দেয়া হচ্ছে।
এক সংবাদ সম্মেলনে অন্তবর্তী প্রধানমন্ত্রী ক্লাউডি জোসেফ বলেন, ‘ফার্স্ট লেডি তার নিহত স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য দেশে ফিরে আসবেন। সন্ত্রাসী হামলায় প্রেসিডেন্ট নিহত হওয়ার সময় তিনিও মারাত্মকভাবে আহত হন। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...