Logo
×
ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচল পুনরায় শুরু দুই শিশুকে দন্ড বিষয়ে ম্যাজিস্ট্রেটের ব্যাখ্যা চেয়েছে হাইকোর্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করার মিশনে বাংলাদেশ মাদক মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমণি চারদিনের রিমান্ডে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় রেকর্ডসংখ্যক ২৬৪ জনের মৃত্যু দেশের ক্রীড়া ও সংস্কৃতির বিকাশে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের বিরাট অবদান রয়েছে : প্রধানমন্ত্রী সরকার চীনের সিনোফার্মের ৭৫ মিলিয়ন ডোজ ভ্যাকসিন ক্রয়ের আদেশ দিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী শহীদ শেখ কামাল কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্জলিত শিখা : ওবায়দুল কাদের শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত
  • আপডেট টাইম : 19/07/2021 08:45 PM
  • 32 বার পঠিত

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ে পৌরএলাকার ৪ হাজার ৬২১ জন অসহায় ও দুস্থের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

ভিজিএফের চাল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন।

এতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপির পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলার আব্দুল জব্বার মাসুদসহ ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।

পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন অসহায় ও দুস্থের মাঝে মাথাপিছু ১০ কেজি করে মোট ৪৬.২০০ মেট্রিক টন ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...