×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৭-২৭
  • ৫৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বর্ষার পানিতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাইয়ান (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। ২৭ জুলাই মঙ্গলবার দুপুরে উপজেলার বড়পাঙ্গাসী গ্রামে এ ঘটনা ঘটেছে। রাইয়ান চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল।
জানা গেছে, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তার গ্রামের বাড়ী বড়পাঙ্গাসীতে ঈদ উদযাপন করতে আসেন। মঙ্গলবার দুপুরে রাইয়ান বন্ধুদের সাথে বর্ষার পানিতে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। এ সময় রাইয়ানের বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে স্বজনদের খবর দেওয়া হয়। খবর পেয়ে স্বজনেরা তাকে গভীর পানি থেকে স্বজ্ঞাহীনভাবে উদ্ধার করে চিকিৎসার জন্য উল্লাপাড়ার ৩০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করেন।
বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির লিটন জানান, রাইয়ান সাঁতার না জানার কারণে পানিতে ডুবে মারা গেছে। রাইয়ানের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat