×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতা আন্দোলনের পেছনে অন্যতম কারণ ছিল অর্থনৈতিক মুক্তি : শিল্পমন্ত্রী ভুটানের রাজাকে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে বিজিবির রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময়
  • প্রকাশিত : ২০২১-০৮-০৬
  • ৪৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৪৪ হাজার ৬৪৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে এ ভাইরাসে সংক্রমণের সংখ্যা বেড়ে তিন কোটি ১৮ লাখ ৫৬ হাজার ৭৫৭ জনে দাঁড়ালো।
এদিকে ভারতে পর পর তৃতীয় দিনের মতো কভিড-১৯ রোগে আক্রান্ত সক্রিয় রোগির সংখ্যা বেড়ে যেতে দেখা যাচ্ছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় শুক্রবার একথা তথ্য জানিয়েছে। খবর পিটিআই’র।
গত এক দিনে নতুন করে ৪৬৪ জন করোনাভাইরাসে প্রাণ হারানোয় ভারতে মৃতের সংখ্যা বেড়ে মোট চার লাখ ২৬ হাজার ৭৫৪ জনে দাঁড়ালো।
স্থানীয় সময় সকাল আটটায় হালনাগাদ করা উপাত্ত অনুযায়ী, ভারতে বর্তমানে সক্রিয় রোগির সংখ্যা মোট আক্রান্তের ১.৩০ শতাংশ। দেশটিতে সুস্থতার হার ৯৭.৩৬ শতাংশ।
গত ২৪ ঘণ্টায় কভিড-১৯ রোগে আক্রান্ত সক্রিয় রোগির সংখ্যা তিন হাজার ৮৩ জন বৃদ্ধি পেয়েছে।
ভারতে বৃহস্পতিবার ১৬ লাখ ৪০ হাজার ২৮৭ জনের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট ৪৭ কোটি ৬৫ লাখ ৩৩ হাজার ৬শ’ ৫০ জনের এই ভাইরাস পরীক্ষা সম্পন্ন করা হলো।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া তথ্য অনুযায়ী, ভারতে প্রাত্যহিক আক্রান্তের হার ২.৭২ শতাংশ। গত ১১ দিন ধরে দেশটিতে সংক্রমণের হার ৩ শতাংশের নিচে থাকতে দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat