×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২১-০৮-০৯
  • ৩৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন আজ মৌলভীবাজারের বড়লেখা ও  জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ৭টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছেন ।
তিনি আজ বিকেলে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ টি অক্সিজেন সিলিন্ডার এবং ৫ টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেন। 
মো. শাহাব উদ্দিন তার রাজধানীর সরকারী বাসভবন থেকে অনলাইনে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন কনসেনট্রেটর প্রদান অনুষ্ঠানে যুক্ত হয়ে বলেন, করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা প্রদানে সরকার সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করছে। 
তিনি বলেন, এছাড়াও সারাদেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ব্যক্তিগত উদ্যোগে রোগীদের চিকিৎসায় বিভিন্নভাবে সাহায্য করছে। 
মন্ত্রী বলেন, সরকার গণটিকা প্রদান শুরু করেছে, পর্যায়ক্রমে সকল নাগরিককেই কোভিড টিকা দেয়া হবে। 
করোনাভাইরাস মোকাবেলায় দল, মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, বড়লেখা ও জুড়ী উপজেলার করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় এ ধরনের সহায়তা প্রদান অব্যাহত থাকবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে এসব সিলিন্ডার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রতœদ্বীপ বিশ্বাস।
এ সময় পরিবেশমন্ত্রীর পক্ষে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী এবং বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী প্রমুখ।
এর আগে পরিবেশমন্ত্রী জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি অক্সিজেন সিলিন্ডার, ৬ হাজার ৮০০ লিটারের ২টি অক্সিজেন কনসেনট্রেটর, ৪টি ফ্লো মিটার প্রদান করেন। 
জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে এসব সিলিন্ডার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সমরজিৎ সিংহ। 
এ সময় পরিবেশমন্ত্রীর পক্ষে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat