×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২১-০৮-১০
  • ৫১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য  ঘোষিত নিউজিল্যান্ড দলে জায়গা হলো না অভিজ্ঞ ডান-হাতি ব্যাটসম্যান রস টেইলরের। বিশ্বকাপ ও ভারতে টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল আজ ঘোষনা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। বিশ্বকাপে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিবেন কেন উইলিয়ামসন।
টেইলরের মত সুযোগ হয়নি কলিন ডি গ্র্যান্ডহোম ও ফিন অ্যালেনের। তবে দলে সুযোগ হয়েছে ২০১৪ ও ২০১৬ বিশ্বকাপে হংকংএর হয়ে খেলা মার্ক চাপম্যানের। 
টি-টুয়েন্টি বিশ্বকাপ ও ভারত সফরের কথা ভেবে সিরিজের জন্য স্কোয়াডে রাখা হয়েছে বিশেষজ্ঞ তিন স্পিনার। তারা হলেন- মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টড অ্যাস্টল। ৩৪ বছর বয়সী অ্যাস্টল নিউজিল্যান্ডের হয়ে ৪টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন। 
১৬তম খেলোয়াড় হিসেবে দলের সাথে থাকবেন এডাম মিলনে। কেউ ইনজুরিতে পড়লেই মূল স্কোয়াডে সুযোগ হবে তার।  
আগামী ১৭ অক্টোবর থেকে ওমান ও সংযুক্ত আরব আমিরাতের মাটিতে শুরু হবে টি-টুয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের মঞ্চে গ্রুপ-২এ রয়েছে নিউজিল্যান্ড।  গ্রুপে আরও আছে- ভারত, পাকিস্তান ও আফগানিস্তান। বাছাই পর্ব পেরিয়ে গ্রুপ-২এ আরও দু’টি দল যোগ দিবে। ১৪ নভেম্বর টি-টুয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অনুষ্ঠিত হবে। 
টি-টুয়েন্টি বিশ্বকাপ ও ভারত সফরের জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড : কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি, টিম সাউদি ও অ্যাডাম মিলনে (কেউ ইনজুরি পড়লে স্থলাভিষিক্ত হবেন)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat