×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৮-১২
  • ৫২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলার শিবগঞ্জ পৌরসভায় করোনায় কর্মহীন সহস্রাধিক শ্রমিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর প্রণোদনার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম সম্পা।
শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম সম্পা বলেন, প্রধানমন্ত্রী যে কোনো মাধ্যমে আপনাদের দুঃখ-দুদর্শার কথা জানতে পারেন। আর তখনই এসব সহায়তা প্রদান করেন। মেয়র মহোদয়ের চেষ্ঠায় আজকের এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। 
তিনি বলেন, করোনার এই সময়ে কারো কোনো খাদ্য সহায়তার প্রয়োজন হলে ৩৩৩ নম্বরে ফোন দিবেন। তাহলেই আমরা তার বাড়িতে খাবার পৌছে দিবো।   
মেয়র তৌহিদুর রহমান মানিক জানান, জেলা প্রশাসক মহোদয়ের আন্তরিকতার কারণে আজকে পৌরসভায় অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা সম্ভব হচ্ছে। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান। 
এসময় উপস্থিত ছিলেন- শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর রুহুল আমীন, মোজাম্মেল হক, নারী কাউন্সিলর শামসুন্নাহার প্রমুখ। প্রতিজনকে ১০ কেজি চাল ও তিন কেজি আলুর প্যাকেট দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat