×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৮-১৮
  • ৪৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঠিক জন্মদিন কবে, তা দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তথ্য-প্রমাণসহ জানাতে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বুধবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুব মহিলা লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘জাতীয় নেত্রী, একাধিকবারের প্রধানমন্ত্রী, একটি দলের এতদিনের চেয়ারপারসন; তার জন্মতারিখ কোনটি? এ প্রশ্নের জবাব চাইছি।’ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একাধিক জন্মতারিখের উদাহরণ দিয়ে তিনি বলেন, তার মেট্রিকুলেশন সার্টিফিকেট অনুযায়ী জন্মতারিখ একটি, ম্যারেজ রেজ্রিস্টেশনে একটি, প্রধানমন্ত্রী হওয়ার পর একটি, পাসপোর্টে আরেকটি। ৯৫ সালে হঠাৎ করে তার জন্ম তারিখ হলো ১৫ আগস্ট। ২৬ বছর ধরে জাতির সঙ্গে প্রতারণা করে আসছেন তিনি। সর্বশেষ করোনা টেস্টে জন্ম তারিখ দেখলাম ৮ মে ১৯৪৬।
১৫ অগাস্ট বঙ্গবন্ধু হত্যাকান্ডের জন্য বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে দায়ি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এই ঘটনা ঘটানোর দু:সাহস খুনিদের ছিল না। জিয়াউর রহমানই তাদের শক্তি জুগিয়েছিল, সাহস দিয়েছিল। সেখানে হত্যাকান্ডের পর ডালিমকে বলেছিলেন জিয়া, ‘ওয়েল ডান! ইউ হ্যাভ ডান এ গ্রেট জব! সেই ইতিহাস বড় বেদনার ইতিহাস।’
যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat