×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২১-০৮-২৮
  • ৬২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাড়ির সিমানাকে কেন্দ্র করে প্রতিবেশীদের রডের আঘাতে আলিম উদ্দিন(৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে ।
প্রতখ্যদর্শীরা জানায় গত ১৮ আগস্ট বেলা সাড়ে ১০ টার দিকে বাড়ির সিমানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অতর্কিত ভাবে আমিরুল ও মামুন নামের দু- ব্যক্তি রড দিয়ে আলিম উদ্দিনের মাথায় স্বজোড়ে আঘাত করে । রডের আঘাতে আলিম মাটিতে লুটে পড়ে । পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ শনিবার সকাল ১০ টার দিকে মারা যায় । নিহত আলিম উদ্দিনের লাশ তার স্বজনেরা উল্লাপাড়া পৌর এলাকার শ্রীকোলা গ্রামে নিয়ে আসে এবং বিষয়টি উল্লাপাড়া মডেল থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছে ।
নিহত আলিম উদ্দিন উল্লাপাড়া পৌর এলাকার শ্রীকোলা গ্রামের মৃত্যু- সামসুল হকের ছেলে । এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকেল ৬ টা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে জানা যায়।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । মামলার প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat