×
ব্রেকিং নিউজ :
তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার
  • প্রকাশিত : ২০২১-০৯-০৩
  • ৬৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার লালমোহন উপজেলায় বিপুল পরিমাণের গাঁজাসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার ভোরে উপজেলার মঙ্গলসিকদার লঞ্চঘাট’র ভেড়িবাধ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার চরবুথা ইউনিয়নের মো. রিপন (২৫), ইলিয়াস (২৩) ও আলাউদ্দিন (৩০)।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালাই। এসময় বড় দু’টি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়, এ সময় তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat