×
ব্রেকিং নিউজ :
তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি
  • প্রকাশিত : ২০২১-০৯-০৭
  • ৫৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়া ৩ টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সর্বমোট ১ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এ ভ্রাম্যমাণ আদালত অভিযান চালানো হয়।
সিরাজগঞ্জ জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জানান, ভোক্তা অধিকার ও র‌্যাব-১২ এর যৌথভাবে অভিযান চালিয়ে উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতীর তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারী, হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ প্লাস খাবার হোটেল ও উপজেলার বালশাবাড়ির রাব্বি ব্রেড ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে মোট ১ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাহমুদ হাসান রনি বলেন, উল্লাপাড়া তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারীতে তেলে ভেজাল ও কারখানার ভিতরে নোংরা পরিবেশে খাবার উৎপাদন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ প্লাস হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করার দায়ে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। বালসাবাড়ীর রাব্বি ব্রেড ফ্যাক্টরকে একই কারণে -৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলায় ভোক্তা অধিকারের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান ।
এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া স্যানেটারী ইন্সপেক্টর ফজলুল হক বারী ও র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার জন রানা সহ তার নেতৃত্বে র‌্যাব-১২ এর সদস্যরা ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat