Logo
×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৬ জন দলিত শিক্ষার্থী ও ৯টি এতিমখানার মাঝে চেক বিতরণ পুঁজিবাজার বাংলাদেশের দীর্ঘমেয়াদি অর্থায়নের প্রধান উৎস হবে : ভূমিমন্ত্রী জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান লেকসিটিতে প্লট বরাদ্দে অনিয়ম হয়েছে কিনা খতিয়ে দেখা হবে : চসিক মেয়র কোন সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী ই-কমার্সে অস্বাভাবিক অফার দিয়ে পণ্য বিক্রি করলে মামলা করবে প্রতিযোগিতা কমিশন বার্বাডোজের প্রধানমন্ত্রী মোটলির শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত মজবুত করে: ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি মোকাবেলা করে এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 12/09/2021 08:52 PM
  • 42 বার পঠিত

শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ না করলে  কর্তৃপক্ষের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু। 
আজ  রোববার  সকাল ১০ টায় আজিমপুর গার্লস স্কুল ও কলেজ পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।
পরিদর্শনের সময়ে ক্লাস রুমে ময়লা পাওয়ায় এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের এক কর্মকর্তাকে বরখাস্তের নির্দেশ দিয়েছেন তিনি। 
পরে, কলা বাগান লেক সার্কাস স্কুল পরিদর্শন করেন শিক্ষামন্ত্রী। পরিদর্শনকালে তিনি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের নিয়ে বিভিন্ন স্থান পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় তিনি আনাচে-কানাচে এবং অব্যবহৃত ফাঁকা জায়গায় স্থায়ী কিছু জিনিস পড়ে থাকতে দেখে অসন্তুষ্টি প্রকাশ করেন। 
তিনি  উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, অব্যবহৃত জায়গায়ও পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। অব্যবহৃত ও অপরিচ্ছন্ন জায়গা থেকে ডেঙ্গু ছড়িয়ে পড়তে পারে। সরকারি যে নিদের্শনা দেয়া হয়েছে তার সঙ্গে মিল নেই বলেও উলে¬খ করেন তিনি। 
এদিকে, প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা কার্যক্রম শুরু করার সার্বিক প্রস্তুতি দেখতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বেলা ১১ টায় মতিঝিল আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয় (কলোনির ভিতরে, কাঁচা বাজারের পাশে) পরিদর্শনে  যান। তারপর তিনি মতিঝিলস্থ অন্যান্য প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...