Logo
×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৬ জন দলিত শিক্ষার্থী ও ৯টি এতিমখানার মাঝে চেক বিতরণ পুঁজিবাজার বাংলাদেশের দীর্ঘমেয়াদি অর্থায়নের প্রধান উৎস হবে : ভূমিমন্ত্রী জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান লেকসিটিতে প্লট বরাদ্দে অনিয়ম হয়েছে কিনা খতিয়ে দেখা হবে : চসিক মেয়র কোন সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী ই-কমার্সে অস্বাভাবিক অফার দিয়ে পণ্য বিক্রি করলে মামলা করবে প্রতিযোগিতা কমিশন বার্বাডোজের প্রধানমন্ত্রী মোটলির শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত মজবুত করে: ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি মোকাবেলা করে এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 12/09/2021 09:29 PM
  • 39 বার পঠিত

যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ শনিবার বলেছেন, ৯/১১ হামলার ২০তম বার্ষিকীতে আজ যে অনৈক্য তা যুক্তরাষ্ট্রের নিয়ে তাকে “উদ্বিগ্ন” করছে। ৯/১১ হামলার সময় তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছিলেন।
পেনসিলভানিয়ার স্যাঙ্কসভিলে বুশ বলেন, ৯/১১ হামলার পরবর্তী সপ্তাহ ও মাস আমি এক বিষ্ময়কর, স্থিতিশীল এবং ঐক্যবদ্ধ জনগণের নেতৃত্ব দিতে পেরেছি আমি সে জন্য গর্বিত।”এই স্যাঙ্কসভিলে ৯/১১ এর অপহৃত চতুর্থ বিমানটি বিধ্বস্ত হয়। 
তিনি বলেন, “যখন আমেরিকার ঐক্যের কথা আসে, তখন সেই দিনগুলো আমাদের নিজেদের থেকে দূরে বলে মনে হয়।”
“আমাদের রাজনীতির অনেক কিছুই ক্রোধ, ভয় এবং বিরক্তির প্রতি নগ্ন আবেদন হয় উঠেছে। এটি আমাদের জাতি এবং আমাদের ভবিষ্যত সম্পর্কে চিন্তিত করে তোলে।”
৯/১১ হামলার সময় নিউজার্সির নেওয়ার্ক সিটি থেকে সান ফ্রান্সিসকোগামী ইউনাইটেড এয়ার লাইন্সের ফ্লাইট ৯৩, বোয়িং ৭৫৭ স্যাঙ্কসভিলে বিধ্বস্ত হলে ৪০ জন যাত্রী এবং ৪ জন হাইজাকার নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...