Logo
×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৬ জন দলিত শিক্ষার্থী ও ৯টি এতিমখানার মাঝে চেক বিতরণ পুঁজিবাজার বাংলাদেশের দীর্ঘমেয়াদি অর্থায়নের প্রধান উৎস হবে : ভূমিমন্ত্রী জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান লেকসিটিতে প্লট বরাদ্দে অনিয়ম হয়েছে কিনা খতিয়ে দেখা হবে : চসিক মেয়র কোন সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী ই-কমার্সে অস্বাভাবিক অফার দিয়ে পণ্য বিক্রি করলে মামলা করবে প্রতিযোগিতা কমিশন বার্বাডোজের প্রধানমন্ত্রী মোটলির শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত মজবুত করে: ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি মোকাবেলা করে এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 13/09/2021 10:24 PM
  • 48 বার পঠিত

টাইফুন  চান্থু পূর্ব চীনের মহানগরী সাংহাইয়ে প্রবল ঝড় বৃষ্টি বয়ে আনলে সোমবার শত শত ফ্লাইট স্থগিত করা এবং হাজার হাজার বাসিন্দাকে সেখান থেকে সরিয়ে  নেওয়া হয়েছে। খবর এএফপি’র।
রাষ্ট্রীয় সম্প্রচার সিসিটিভি জানিয়েছে, শহর কর্তৃপক্ষ কমপক্ষে ২৮ হাজার মানুষকে ঝুঁকিপূর্ণ এলাকা থেকে সরিয়ে নিয়েছে। সোমবার সন্ধ্যায় ঝড়ের সঙ্গে ভূমিধসের সম্ভাবনাও রয়েছে।
জাতীয় সামুদ্রিক পরিবেশ পূর্বাভাস কেন্দ্রের তথ্যানুসারে, সোমবার বিকেলে চানথু আট মিটার উঁচু ঢেউ তোলা জলোচ্ছ্বাস সাংহাই উপকূলে আঘাত হানে।
ফ্লাইট ট্র্যাকিং সার্ভিস ফ্লাইটট্রাডার ২৪  জানায়, সোমবার বিকেলে, সাংহাইয়ের পুডং এবং হংকিয়াও বিমানবন্দরের বেশিরভাগ ফ্লাইট বাতিল করা হয়েছে এদিকে সাংহাই ডিজনিল্যান্ড জানায় মঙ্গলবার পর্যন্ত ফ্লাইটগুলো বন্ধ থাকবে। গত সপ্তাহে  প্রথমে গুয়াম এবং ফিলিপাইনের মধ্যে আবির্ভূত হওয়ার পরে চান্থু দ্রুত গতিতে নি¤œচাপ থেকে এক সুপার টাইফুনে পরিণত হয়। বাতাসের গতিবেগ ছিল ঘন্টায় ২৫৭ কিলোমিটার (১৬০ মাইল)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...