Logo
×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৬ জন দলিত শিক্ষার্থী ও ৯টি এতিমখানার মাঝে চেক বিতরণ পুঁজিবাজার বাংলাদেশের দীর্ঘমেয়াদি অর্থায়নের প্রধান উৎস হবে : ভূমিমন্ত্রী জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান লেকসিটিতে প্লট বরাদ্দে অনিয়ম হয়েছে কিনা খতিয়ে দেখা হবে : চসিক মেয়র কোন সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী ই-কমার্সে অস্বাভাবিক অফার দিয়ে পণ্য বিক্রি করলে মামলা করবে প্রতিযোগিতা কমিশন বার্বাডোজের প্রধানমন্ত্রী মোটলির শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত মজবুত করে: ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি মোকাবেলা করে এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 14/09/2021 06:41 PM
  • 42 বার পঠিত

বিপাকে কঙ্গনা রানাউত। গত বছর তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। কঙ্গনা যদি এ বার নির্ধারিত শুনানির দিন আদালতে উপস্থিত না হন, তা হলে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে বলে জানিয়েছে মুম্বইয়ের আদালত। ২০ সেপ্টেম্বর শুনানির দিন আদালতে আসার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।
কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিকাল রিপোর্ট জমা দিয়েছেন। সেখানে বলা হয়েছে, অভিনেত্রীর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা গিয়েছে। আইনজীবীর যুক্তি, ‘থালাইভি’-র প্রচারের জন্য বিগত কয়েকদিনে কঙ্গনা বেশ কয়েকটি জায়গায় গিয়েছেন এবং অনেক মানুষের সংস্পর্শে এসেছেন। তাই তিনি কঙ্গনার জন্য আদালতের কাছে সাত দিন সময় চেয়ে নিয়েছেন। যাতে অভিনেত্রী সুস্থ হয়ে উঠে করোনা পরীক্ষা করিয়ে নিতে পারেন। কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন বলেও জানিয়েছেন তিনি।
জাভেদের আইনজীবী যদিও মনে করছেন, শুনানির দিন পিছিয়ে দেওয়ার জন্যই এই পন্থা গ্রহণ করেছেন কঙ্গনা এবং তাঁর আইনজীবী।
গত বছর, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছিলেন জাভেদ। অভিযোগ ছিল, টেলিভিশনে কঙ্গনা ক্রমাগত জাভেদের নামে অপমানসূচক এবং ভিত্তিহীন মন্তব্য করে গিয়েছেন। এতে প্রবীণ শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...