×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৯-১৭
  • ৫৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা (দক্ষিণ) পরিবেশ বিপর্যয় ও বজ্রপাত রোধে কুমিল্লায় সড়কের পাশে ১০ হাজার তাল বীজ বপন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। ইতোমধ্যে ৩ হাজার বীজ বাপন করা হয়েছে।
কুমিল্লা আবেদা আশরাফ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বিভিন্ন সড়কে তালের বীজ বপন করা হয়।
আজ সকাল ৯টায় উপজেলার বিভিন্ন সড়কে তালের বীজ বপন করেন ফাউন্ডেশনের সভাপতি বাংলাদেশ স্কাউটের প্রশিক্ষক প্রফেসর মুহাম্মদ এনামুল হক খান। এসময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সদস্য মীর আহমেদ খান, এডভোকেট কামরুল খান, জহির সরকার, আনোয়ার হোসেন, ইমরান, ফরহাদ, বাচ্চু মিয়া, মিঠা, আকির, মাসুক, তাহারিম, মারুফ প্রমুখ।
এনামুল হক খান জানান, বজ্রপাত থেকে বাঁচতে তালগাছের বিকল্প নেই। এলাকাবাসী যেন তাদের তালের বীজ আবেদা আশরাফ ফাউন্ডেশনে প্রেরণ করে। আগামী ৩ বছর তালের বীজ বপন কর্মসূচি চলমান থাকবে। এ এলাকায় ১০ হাজার তালের বীজ বপন বাস্তবায়নে আবদান রাখতে সকলকে অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat