×
  • প্রকাশিত : ২০২১-১০-১১
  • ৫৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় (চবি) শিক্ষক-শিক্ষার্থীদের সপ্তাহে তিন দিন  বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। 
আগামী ১৬ অক্টোবর থেকে হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীরা প্রতি শনি, রবি ও সোমবার বিশ্ববিদ্যালয়ের  মেডিকেলে টিকা নিতে পারবেন। পরবর্তীতে অন্যান্য কেন্দ্রে নিবন্ধনকারীরাও টিকা পাবেন। এভাবে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে টিকার আওতায় নিয়ে আসা হবে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া সোমবার বিষয়টি নিশ্চিত করে বাসস’কে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য আমরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে প্রথম ডোজ টিকা দেওয়ার ব্যবস্থা করেছি। যারা হাটহাজারী কেন্দ্রে নিবন্ধন করেছে এসএমএস না আসলেও তারা প্রতি শনি, রবি ও সোমবার বিশ্ববিদ্যালয় মেডিকেলে টিকা নিতে পারবেন।
তিনি আরো জানান, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে যে ৪৮ হাজার ডোজ টিকা চেয়েছিলাম, তার অংশ হিসেবে সপ্তাহে তিনদিন ১ হাজার ডোজ করে টিকা দেবো। সকাল সাড়ে ৯টা থেকে টিকা কার্যক্রম শুরু হবে। এক্ষেত্রে টিকা কার্ডের প্রিন্টেড দুইটি কপি সাথে নিয়ে আসতে হবে। এর আগে গত ২৮ সেপ্টেম্বর হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীদের চবি মেডিকেল সেন্টারে চীনের তৈরি টিকার প্রথম ডোজ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat