Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 13/10/2021 06:47 PM
  • 38 বার পঠিত

ভোলা জেলার তজুমদ্দিন উপজেলায় আজ জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। চলতি অর্থবছরে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ শিকার থেকে বিরত থাকা ৫ নং শম্ভুপর ইউনিয়নের ১৭’শ ৬৫ জন জেলের মাঝে চাল তুলে দেন স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। বুধবার বেলা ১১ টায় শম্ভুপুর ইউনিয়নের আয়োজনে ৩ নং ওয়ার্ড এলাকার পঞ্চপল্লী মাধ্যমিক ব্যিালয় মাঠে সরকারি এ চাল প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রফেসর সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
এখানে এমপি শাওন বলেন, সরকারের সঠিক কর্ম পরিকল্পনা ও রক্ষণাবেক্ষণে দেশে ইলিশের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। ইলিশের প্রধান প্রজনন সময় নির্বিঘœ ও মাছ ধরা থেকে জেলেদের বিরত রাখতে সরকার এ মানবিক খাদ্য সহায়তা দিচ্ছে। তাই আমাদের জাতীয় সম্পদ ইলিশ মাছ রক্ষায় সকলকে এেিগয়ে আসার জন্য আহবান জানান তিনি।
পরে এমপি শাওন লালমোহন উপজেলায় আন্তর্যাতিক দুর্যোগ প্রমশন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনাসভায় যোগ দেন। এছাড়াও তিনি লালমোহন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে জাতীয় ইদুঁর নিধন অভিযান-২০২১ এর অনুষ্ঠানমালায় অংশ্রগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...