×
ব্রেকিং নিউজ :
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু
  • প্রকাশিত : ২০২১-১০-১৭
  • ৫৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রিয়েল লাইফেও তারা সুপারহিট জুটি। বহু বিজ্ঞাপনী ক্যাম্পেইনের মুখ দুজনে। সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে একসঙ্গে ধরা দিলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মজার ছলেই দুজনকে ঝগড়া করতে দেখা গেল নিজেদের তোলা ছবি নিয়ে।
আনুশকা বলছিলেন, ‌‘এই ছবিতে আমাকে দুর্দান্ত লাগছে।’ স্ত্রীর সৌন্দর্যের ক্রেডিটকে নিজের ‘ফটোগ্রাফি স্কিল’ বলে চালিয়ে দেন বিরাট। এরপর পাল্টা আনুশকা বলেন, ‘না, আমার মনে হয় ক্যামেরাটা খুব ভালো’।
ফের বিরাট বলতে শুরু করেন, ‘ছবি নেওয়া হয়ে যাওয়ার পর নিজের ছবিগুলো দেখতে আমি খুব ভালোবাসি।’ বিরাটকে মাঝপথে থামিয়ে আনুশকা জুড়ে দেন, ‘সেগুলো ভালো হয় কারণ আমি তুলে দেই।’
এরপর কথা কাটাকাটি ছেড়ে হাসিতে ফেটে পড়েন দুজনে। স্বামী-স্ত্রীর এই মিষ্টি মুহূর্ত মন জয় করছে নেটদুনিয়ার।আপতত আইপিএল পর্ব শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত বিরাট। আগামী ২৪ অক্টোবর বিশ্বকাপের অভিযান শুরু হচ্ছে বিরাট বাহিনীর। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat