Logo
×
ব্রেকিং নিউজ :
বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী : প্রধানমন্ত্রী বেগম রোকেয়া দিবস আগামীকাল গণমানুষের অধিকার হরণে চ্যাম্পিয়ন বিএনপি: ওবায়দুল কাদের সারাদেশের সরকারি-বেসরকারি স্কুলে ভর্তির অনলাইন আবেদনের সময় বাড়ল নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে : প্রধানমন্ত্রী পুরাতন-নতুন ডাকাতিয়া নদী সেচ ও নিষ্কাশন প্রকল্প দ্রুত বাস্তবায়নের সুপারিশ ‘গ্রিন ফ্যাক্টরি এওয়াড-২০২০’ প্রদান প্রধানমন্ত্রীর উল্লাপাড়ায় স্থানীয় সাংসদকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু কুমিল্লা মুক্ত দিবস আজ ৮ ডিসেম্বর
  • আপডেট টাইম : 30/10/2021 10:13 PM
  • 61 বার পঠিত

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বাংলাদেশে বিনিয়োগের জন্য সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বাংলাদেশ কমিউনিটির উদ্যোক্তাদের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে  প্রবাসী বাংলাদেশীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 
প্রবাসী কল্যাণ মন্ত্রী বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরা প্রদেশে বাংলাদেশ সমিতি আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
প্রবাসীদের জন্য বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরে ইমরান আহমদ বলেন, প্রত্যেক প্রবাসী ও তার পরিবারের সদস্যদের কল্যাণে কাজ করতে এই সরকার দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে বাংলাদেশের শিক্ষা কারিকুলাম অনুযায়ি প্রবাসেও শিক্ষা প্রসারের লক্ষ্যে প্রবাসী বাংলাদেশীদের সন্তানদের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে বিভিন্ন দেশে স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। এছাড়াও আরো অনেক উদ্যোগ বাস্তবায়নাধীন রয়েছে। 
শনিবার ঢাকায় প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয, ওই মতবিনিময় সভায় বাংলাদেশী কর্মী ও ব্যবসায়ীরা মন্ত্রীর কাছে তাদের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং রেমিটেন্সে ২শতাংশ প্রণোদনা প্রদানের  জন্য সরকারকে ধন্যবাদ জানান।
সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ আবু জাফর, এন আর বি (সি আই পি) এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান নাসির,কাউন্সিলর  (শ্রম) ফাতেমা জাহান প্রমুখ এ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...