×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-১২
  • ৬৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ২৮শে নভেম্বর,২০২১ইং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হবিগঞ্জ সদর উপজেলার ১নং লুকড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে মেম্বার পদ প্রার্থী হিসাবে পুনরায় দোয়া ও সমর্থন চান বতর্মান মেম্বার মোঃ আব্দুল্লা চৌধুরী। তিনি তালা প্রতীক পেয়েছেন।
৯ নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মেম্বার মোঃ আব্দুল্লা চৌধুরী।তিনি পুনরায় মেম্বার পদ প্রার্থী হিসাবে ৯ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন।
এলাকাবাসী বলেন, মেম্বার মোঃ আব্দুল্লা চৌধুরী নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে গত ৫ বছর আমাদের পাশে থেকেছেন । করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। তার ব্যাপক উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় স্বচ্ছতা থাকায় তাকে আবারও ১নং লুকড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই।
৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আব্দুল্লা চৌধুরী বলেন, আমি গত ৫ বছর মেম্বার এর দায়িত্ব পালন করছি। আমার এই ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি । এছাড়াও বিগত আমল থেকে এ পর্যন্ত ৯ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব। আমি জনগণের সেবায় নিয়োজিত থেকেছি বিধায় জনগণ আমাকে এই ওয়ার্ডের দায়িত্ব দিয়েছে। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার মাধ্যমে আমি জনগণের সর্বদা পাশে থেকে কাজ করে চলেছি এবং আগামীতে জনসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি জনগণের কল্যাণে আমার ৯ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছি এবং এই ধারা অব্যাহত রেখে জনগণের পাশে থাকতে আগ্রহী।
আমি গত ৫ বছর মেম্বার হিসেবে সফলভাবে মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতেও সেবা অব্যাহত রাখতে আসন্ন ১নং লুকড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ড থেকে আমি আবারও মেম্বার পদ প্রার্থী হয়েছি। এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন ও তালা প্রতীকে ভোট দেওয়ার জন্য একান্ত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat