×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-১৮
  • ৬৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নে ১৫ নভেম্বর থেকে ২২ নভেম্বর আইএসপিপি যত্ন প্রকল্পের উপকারভোগী গভবর্তী ও শিশুর মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
যত্ন প্রকল্পের নালিতাবাড়ী উপজেলার সুপারভাইজার হুমায়ুন কবির বলেন, ওর্য়াল্ড ব্যাংকের অর্থায়নে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় স্থানীয় সরকার বিভাগ কর্তৃক সরাসরি বাস্তবায়নাধীন আইএসপিপি যত্ন প্রকল্পের আওতায় উপজেলায় ১৫ নভেম্বর হতে ২২ নভেম্বর পর্যন্ত এ বিতরণ কার্যক্রম চলবে। উপজেলার ১২ টি ইউনিয়নে ১৪ হাজার ৪২৭ জন উপকারভোগীর মাঝে ১০ কোটি ৯০ লাখ ৬ হাজার টাকা বিতরণ করা হবে। এর মধ্যে নয়াবিল ইউনিয়নে মঙ্গলবার ১১৪২ জন উপকারভোগীর মাঝে যত্ন ক্যাশ কার্ডের মাধ্যমে ৮৬ লাখ ৪২ হাজার টাকা বিতরণ করা হয়।
নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু বলেন, যতœ প্রকল্পের নগদ গর্ভবতী ও শিশুর মায়েদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উপজেলায় জোরদার করা হয়েছে। স্বচ্ছতার সাথে এ কার্যক্রম পরিচালনার জন্য উপজেলা পরিষদ তদারকি করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat