Logo
×
ব্রেকিং নিউজ :
নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর ষাটোর্ধদের বুস্টার ডোজ দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ঢাবি’র শতবর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধন আগামীকাল
  • আপডেট টাইম : 23/11/2021 05:34 PM
  • 37 বার পঠিত

বুলগেরিয়ার রাজধানী সোফিয়ার দক্ষিণাঞ্চলের একটি মহাসড়কে বাস দুর্ঘটনায় অন্তত ৪৫ জন নিহত হয়েছে। কর্মকর্তারা মঙ্গলবার এ খবর জানান।
দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। 
দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার সেফটি এন্ড সিভিল প্রটেকশন বিভাগের নিকোলাই নিকোলভ সরকারি সম্প্রচার কেন্দ্র বিএনটিকে বলেছেন, সোফিয়া থেকে ৪০ কিলোমিটার দূরে এক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ৪৫ কিংবা ৪৬ জন নিহত হয়েছে। সাত যাত্রী  বেঁচে গেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বিটিভি চ্যানেলের খবরে বলা হয়েছে, বাসটি তুরস্কের প্রধান নগরী ইস্তাম্বুল থেকে উত্তর মেসিডোনিয়ার স্কোপিয়ায় যাচিছল। এতে ১২ শিশুও ছিল। 
প্রধানমন্ত্রী জোরান  জায়েভ বলেছেন, হতাহতরা সকলেই মেসিডোনিয়ার বলে ধারণা করা হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...