Logo
×
ব্রেকিং নিউজ :
তুরস্ক-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধির অনেক সুযোগ রয়েছে: তুর্কি প্রতিনিধি দল দিনাজপুর শিক্ষা বোর্ডে এবার এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ১৫ হাজার ৭৯৫ জন নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 23/11/2021 05:53 PM
  • 34 বার পঠিত

বলিউডে বিয়ের মরশুমের মধ‍্যেই বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি নাকি আলাদা হয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়া থেকে নিকের পদবি নিজের নাম থেকে ঝেড়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। এরপরই জল্পনা তুঙ্গে উঠেছে, শিগগিরই হয়তো আলাদা হয়ে যাবেন প্রিয়াঙ্কা-নিক জুটি। তবে নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা-নিক।
ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, সম্প্রতি অভিনেত্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে গোটা বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে।শোনা যাচ্ছে, স্বামী নিক জোনাসকে নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা। বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের দেশি গার্ল! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিয়েছে প্রিয়াঙ্কার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।
সম্প্রতি নতুন ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পদবি বদলে ফেলেছেন প্রিয়াঙ্কা। যিনি বিয়ের পর রাতারাতি তার নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই কাণ্ড। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।
নেটিজেনদের একাংশ মনে করছেন, এ রকমটা যে হবে, তা আগে থেকেই জানতো সবাই। অনেকের মতে, নিক ও প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। কেউ কেউ আবার মনে করছেন, শুধুমাত্র বিদেশে থাকার জন্যই নাকি নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা।
এসব নিয়ে এখনো মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে অভিনেত্রীর মা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এ খবর একেবারেই গুজব! প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...