Logo
×
ব্রেকিং নিউজ :
তুরস্ক-বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধির অনেক সুযোগ রয়েছে: তুর্কি প্রতিনিধি দল দিনাজপুর শিক্ষা বোর্ডে এবার এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ১৫ হাজার ৭৯৫ জন নবম ওয়েজবোর্ড রোয়েদাদ অবিলম্বে সংশোধন ও বাস্তবায়নের আহবান বিএফইউজে’র শান্তি সম্মেলনে ‘শান্তি ঘোষণা’ গ্রহণ করবে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী তথ্যমন্ত্রী সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে সব মানুষের ডিজিটাল নিরাপত্তার জন্যই আইন : তথ্যমন্ত্রী ও সম্প্রচার একশ’ বছরের পথ পরিক্রমায় ঢাকা বিশ্ববিদ্যালয় জাতিকে যা দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের : রাষ্ট্রপতি করযোগ্য ব্যক্তিদের কর দিয়ে মানুষের পাশে দাঁড়াতে বললেন আইনমন্ত্রী আখাউড়া-আগরতলা রেল রুট পুনরায় চালুর ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 24/11/2021 11:13 AM
  • 33 বার পঠিত

শেখ সাবাহ খালেদ আল-হামাদ আল-সাবাহকে কুয়েতের নতুন প্রধানমন্ত্রী হিসেবে মঙ্গলবার নিয়োগ দেয়া হয়েছে। কুয়েত বার্তা সংস্থা (কুনা) এ কথা জানায় । খবর সিনহুয়ার।
কুয়েতের যুবরাজ শেখ মিশাল আল-আহমেদ আল-জাবের আল-সাবাহ দেশটিতে একটি নতুন সরকার গঠনে শেখ সাবাহ খালেদ আল-হামাদ আল-সাবাহকে নিয়োগ দিয়ে আমিরের পক্ষে এক নির্দেশ জারি করেন এবং অনুমোদনের জন্য নামের একটি তালিকা পাঠান।
গত ৮ নভেম্বর কুয়েত সরকার আমিরের কাছে পদত্যাগ পত্র জমা দেয়। ১৪ নভেম্বর আমির এ পদত্যাগ পত্র গ্রহণ করেন।
পার্লামেন্টারি সেশনের প্রাক্কালে এ পদত্যাগ পত্র গ্রহণ করা হলো।
উল্লেখ্য, কুয়েতে বারবার মন্ত্রিপরিষদের রদবদলের অভিজ্ঞতা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...