×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-২৪
  • ৬৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি-সংগৃহীত

চাঁদপুর সদর উপজেলায় গতরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ ২জন নিহত এবং দুইজন আহত হয়েছে। মৃত ব্যক্তিরা হচ্ছে চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত(১৭)ও আসিফ(১৮) আসিফের বাড়ি একই এলাকায় বলে জানাযায়।
পুলিশ সূত্রে জানাযায়, গভীর রাতে তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে ওই উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া বাজার এলাকায় পৌঁছে। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত প্রাণ হারায়।এসময় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ এক পথচারী গুরুতর আহত হয়।স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে। পথেই আসিফের মৃত্যু হয়।
চাঁদপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান জানান, দুর্ঘটনায শান্ত ও আসিফ নামের ছেলে দুই টির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত স্জ্জাাদ (১৭) ও মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) আশঙ্কাজনক ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক সুজন কান্তি বড়ুয়া জানান, আমরা খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, দুটি মৃতদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat