×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-২৪
  • ৬১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নেত্রকোনা সরকারি কলেজের কেন্দ্রীয় লাইব্রেরিতে আজ থেকে সপ্তাহব্যাপি মুক্তিযুদ্ধ বিষয়ক একটি চিত্র প্রদর্শনী শুরু হয়েছে।
মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নেত্রকোনা সরকারি কলেজের উদ্যোগে উক্ত কলেজের ১১ জন ছাত্র ছাত্রীর আঁকা মুক্তিযুদ্ধ বিষয়ক সপ্তাহব্যাপী ব্যতিক্রমধর্মী চিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে।
কলেজের শহীদ বুদ্ধিজীবী অধ্যাপক আরজ আলী কেন্দ্রীয় লাইব্রেরিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ কলেজর অধ্যক্ষ অধ্যাপক নুরুল বাসেত। বক্তব্য রাখেন- কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মতিন ভুঞা এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক দীপঙ্কর কুমার সরকার এবং সহযোগী অধ্যাপক কবি গোলাম মোস্তফা।
প্রদর্শনীতে কলেজে অধ্যয়নরত ১১ জন শিক্ষার্থীর আঁকা মুক্তিযুদ্ধ, পাকিস্তানী বর্বরতা, স্বাধীনতা সংগ্রাম,শরনার্থী শিবির, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধে নারীসহ নানান চিত্র প্রদর্শিত হচ্ছে। পরে ছবি আঁকা ১১ জন শিক্ষার্থীর হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি। ব্যক্রিমধর্মী এই চিত্র প্রদর্শনী কলেজের শত-শত শিক্ষার্থীর মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat