×
ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-১৯
  • ৫২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগের একটি দল বিশেষ অভিযান চালিয়ে কাভার্ডভ্যান ও রপ্তানিমুখী গার্মেন্টস পণ্যসহ চোরচক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে।
শনিবার রাজধানীর উত্তরা পশ্চিম ও মিরপুর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২টি কাভার্ড ভ্যান ও ৮ হাজার পিস গার্মেন্টস পণ্য উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, মো. সবুজ, মো. মোতাহার হোসেন, মো. হানিফ, মো. নজরুল ইসলাম ও মো. আবুল কাশেম।
আজ রোববার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার এসব তথ্য জানান।
ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, সম্প্রতি মানতা এপ্যারেলস লিমিটেড (এনভয় গ্রুপ) এর কাভার্ড ভ্যানের ৬০ লাখ টাকা মূল্যের  ৮০৫৩ পিস জিন্স মেনস লং প্যান্ট চুরি হয়। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়। মামলাটি ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা মতিঝিল বিভাগ।
তিনি বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িতদের অবস্থান শনাক্ত করা হয়। পরবর্তীতে শনিবার  রাজধানীর উত্তরা পশ্চিম ও মিরপুর থানা এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা রপ্তানিমুখী গার্মেন্টস পণ্য ঢাকা থেকে চট্রগ্রাম বন্দরে নিয়ে যাওয়ার পথে কৌশলে কাভার্ড ভ্যানের কার্টুন থেকে চুরি করে। এরপর তারা কার্টুনগুলো হুবহু আগের অবস্থায় রাখে এবং গাড়ির চালক গাড়িটি নির্ধারিত স্থানে পৌঁছে দেয়। এই সংঘবদ্ধ চোর চক্র একাধিক রপ্তানিমুখী গার্মেন্টস পণ্যবাহী কাভার্ড ভ্যান হতে ড্রাইভার ও গাড়ির মালিকের যোগসাজসে কৌশলে কার্টুন থেকে পণ্য চুরি করে।
তাদেরকে উত্তরা পশ্চিম থানার মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat