×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 05/01/2022 11:43 PM
  • 44 বার পঠিত

পাঁচ দিনের সফরে ২২তম কমনওয়েলথ গেমসের কুইন্স ব্যাটন আগামীকাল ঢাকা আসছে। আজ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।
ইংল্যান্ডের বার্মিংহাম শহরে আগামী ২৮ জুলাই থেকে ১৮ আগস্ট অনুষ্ঠিত হবে এবারের কমনওয়েলথ গেমস। এরই অংশ হিসেবে যুক্তরাজ্যের রানীর বার্তা নিয়ে কমনওয়েলথ ভুক্ত দেশ পরিভ্রমণের অংশ হিসেবে কাল কুইন্স ব্যাটনটি বাংলাদেশ সফরে আসছে।
শ্রীলংকা থেকে আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ব্যাটনটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের ভিভিআইপি টার্মিনালে অবতরণ করবে বলে। পরেরদিন শুক্রবার সকাল ১০টায় সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) নিয়ে যাওয়া হবে ব্যাটনটি। সবশেষ ৯ জানুয়ারি রোববার দুপুর ১২টায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের অলিম্পিক ভবনে আনা হবে রানীর বার্তাবাহক কুইন্স ব্যাটন।
কমনওয়েলথ ভুক্ত ৭২টি দেশ ও অঞ্চলের মধ্যে ভ্রাতৃত্ব ও সম্প্রীতির অংশ হিসেবে কুইন্স ব্যাটন র‌্যালিটি বিশেষ ভুমিকা পালন করে। গত বছর ৭ অক্টোবর বাকিংহাম প্যালেস থেকে শুরু হয় বার্মিংহাম ২০২২ গেমসের ব্যাটন র‌্যালি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...