×
ব্রেকিং নিউজ :
শিপ রিসাইক্লিং শিল্পে কমপ্লায়েন্স নিশ্চিতকরণে শিল্প সচিব ও যুক্তরাজ্যে নিযুক্ত হাইকমিশনারের আলোচনা বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো : রেহমান সোবহান শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব সরকারের বিবেচনাধীন বোতলজাত সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, খোলা তেল কমেছে ২ টাকা বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে আফ্রিদির সাথে বিবাদের বিষয়টি অস্বীকার করলেন বাবর সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২২-০১-১০
  • ৮২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়া সদর উপজেলার বৈটতল দক্ষিণ পাড়া এলাকায় খুলনা-কুষ্টিয়া মহাসড়কে আজ ভোরে ড্রাম ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী ৩ নারী শ্রমিকসহ ৪ জন নিহত এবং এক নারী আহত হয়েছেন । মৃতরা হলেন, আলামপুর হালদারপাড়া এলাকার আজিজুলের স্ত্রী জেসমিন আক্তার (৩০), ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭), মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫) ও স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০)। আহত নারী শ্রমিকের নাম তহমিনা খাতুন ।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিস আলী জানান, ভ্যানযোগে নিজবাড়ী আলামপুর থেকে কর্মস্থলের উদ্দ্যেশে যাচ্ছিলেন ৪নারী শ্রমিক । ভ্যানটি কুষ্টিয়া সদর উপজেলার খুলনা-কুষ্টিয়া মহাসড়কের বৈটতল দক্ষিণপাড়া এলাকায় পৌছলে ভোর সাড়ে ৬টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ড্রাম ট্রাক ভ্যানটিকে সামনে থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে ৩নারী ও ভ্যানচালক নিহত হন। এ ঘটনায় তহমিনা খাতুন নামের আরেক নারী শ্রমিক গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ও আহতরা সবাই জাপান টোবাকো নামের একটি তামাক কোম্পানিতে কাজ করতেন। ঘাতক ড্রাম ট্রাকটি আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat