×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 12/01/2022 06:57 PM
  • 36 বার পঠিত

আফগানিস্তানে পৃথক দু’টি হামলার ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-মুখপাত্র হাকেল জান আজম সিনহুয়াকে বলেন, আফগানিস্তানের রাজধানী কাবুলের প্রায় ৯০ কিলোমিটার পূর্ব দিকে লগমান প্রদেশের সরিখাকান এলাকায় এক বন্দুক হামলায় একই পরিবারের চার সদস্য নিহত হয়েছে। খবর সিনহুয়ার।
হামলাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। স্থানীয় নিরাপত্তা কর্মকর্তারা এ হামলার ব্যাপারে তদন্ত করছে।
সূত্র জানায়, ব্যক্তিগত শত্রুতার কারণে এ হামলা চালানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এছাড়া আফগানিস্তানের উত্তরাঞ্চলীয় বগলান প্রদেশের রাজধানী পুল-ই-খুমরির উপকণ্ঠে স্থানীয় সিমেন্ট কারখানার এক প্রকৌশলীকে গুলি করে হত্যা করা হয়েছে। 
গত বছরের মধ্য-আগস্টে তালেবান গ্রুপ আফগানিস্তানের ক্ষমতা দখলের পর থেকে দেশটিতে নিরাপত্তা পরিস্থিতি সাধারনভাবে শান্ত থাকলেও অর্থনৈতিক অবস্থার অনেক অবনতি ঘটায় বেকারত্বের ও দারিদ্রতার হার বেড়ে যাওয়ায় সেখানে এক ধরনের অনিশ্চয়তা বিরাজ করছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...