×
ব্রেকিং নিউজ :
সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ ও হত্যা মামলায় এক জনের মৃত্যুদন্ড নৃত্যকলা সাংস্কৃতিক ও আত্মিক মেলবন্ধন তৈরি করে : সংস্কৃতি প্রতিমন্ত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার বন্ধে আরো তৎপর হোন : ডিসিদের প্রতি তথ্যমন্ত্রী ভিজিডি দুস্থ নারীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করছে : ইন্দিরা পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের শুভেচ্ছা বিএসএমএমইউ তহবিলে আর্থিক সহায়তা দিতে বিত্তবান ও ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান বর্তমান সরকার নৌখাতে প্রচুর বিনিয়োগ করেছে : খালিদ মাহমুদ চৌধুরী আসিয়ান ডায়ালগ পার্টনার হতে ইন্দোনেশিয়ার সমর্থন চেয়েছেন ড. মোমেন আগামী ২৫ জানুয়ারি থেকে বিমানের শারজাহ ফ্লাইট চালু হচ্ছে ‘ভূমি অপরাধ প্রতিরোধ ও প্রতিকার আইন’ মতামতের জন্য প্রকাশিত : ভূমিমন্ত্রী
  • আপডেট টাইম : 12/01/2022 07:02 PM
  • 43 বার পঠিত

বিসিবি নর্থ জোনের বিপক্ষে ওয়ালটন সেন্ট্রাল জোনের দ্বিতীয় ম্যাচে গতকাল  কোমরে চোট পেয়েছেন  দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 
 যেকারণে আগামীকাল (বৃহস্পতিবার) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সাউথ জোনের বিপক্ষে দলের তৃতীয় ও শেষ গ্রুপ ম্যাচে খেলতে পারবেন না সাকিব।
অবশ্য প্রথম দু’টি ম্যাচ জিতে বিসিএল ফাইনাল খেলা প্রায় নিশ্চিত করে রেখেছে সেন্ট্রাল জোন।
এই টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরেন সাকিব। দলের দু’টি জয়েই অবদান রাখেন সাকিব। প্রথম ম্যাচে ইসলামি ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে দলের ২২ রানের জয়ের পেছনে ব্যাট হাতে ৩৫ রান ও ২ উইকেট নেন সাকিব। এরপর নর্থ জোনের বিপক্ষে ৩৩ রান ও ১ উইকেট নেন তিনি। ঐ ম্যাচটি ২৮ রানে জিতে সাকিবের দল। 
ব্যাটিং করার সময় কোমরে ব্যাথা অনুভব করলেও, বল হাতে নিজের ১০ ওভার পূর্ণ করেন সাকিব। 
সেন্ট্রাল জোন টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, সতর্কতা হিসাবে এবং ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে বিশ্রাম দিতে সাকিবকে তৃতীয় ম্যাচে থেকে বাদ দেয়া হবে। 
ম্যানেজমেন্টের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, সুস্থ বোধ করলে ফাইনাল খেলতে দলে ফিরবেন সাকিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...